নোবিপ্রবির ৪ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত

নোবিপ্রবির ৪ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত

অনুষদ ভিত্তিক সর্বোচ্চ একাডেমিক ফলাফল অর্জনের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( নোবিপ্রবির) ৪ জন শিক্ষার্থীকে ” প্রধানমন্ত্রী স্বর্ণপদকের” জন্য মনোনীত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

২১ শে ডিসেম্বর ( মঙ্গলবার) নোবিপ্রবির রেজিস্ট্রার ( অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জসীম উদ্দিনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ” প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯ প্রদানের লক্ষ্যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন অনুষদ হতে মনোনীত অনুষদের সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ৪ জনকে পদকের জন্য মনোনীত করা হলো। মনোনীত ৪ জন হলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ থেকে সিএসটিই বিভাগের শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুদেব বাবু সেন অমিত। বিজ্ঞান অনুষদের মাইক্রোবায়োলোজি বিভাগের শিক্ষাবর্ষের শিক্ষার্থী কামরুন নাহার।

এছাড়াও ব্যবসায় প্রশাসন অনুষদের ব্যবসায় প্রশাসন বিভাগের মোশাররাহ চৌধুরী। সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদ থেকে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী নাজমুল হাসান। প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯ এর জন্য মনোনীত ৪ জন শিক্ষার্থীর প্রত্যেকেই বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

মনোনীত ৪ জন শিক্ষার্থীর মনোনয়নের প্রত্যায়নপত্র, এসএসসি, এইচএসসি ও বিএসসি ( অর্নাস) সহ সকল সনদপত্র ও নম্বরপত্রের সত্যায়িত কপি নোবিপ্রবি থেকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের রিসার্চ এন্ড পাবলিকেশন বিভাগের পরিচালক বরাবর পাঠানো হয়েছে।