খুলনা ইউনিভার্সিটি ইকোনমিকস সোসাইটির পক্ষ থেকে পথশিশু ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ

খুলনা ইউনিভার্সিটি ইকোনমিকস সোসাইটির পক্ষ থেকে পথশিশু ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ।
“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” স্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল ৪ টায় খুলনা ইউনিভার্সিটি ইকোনমিকস সোসাইটির সভাপতি শেখ শাদমান শাহরিয়ার ও সাধারণ সম্পাদক শাহরিয়ার মাহমুদ শাকিলের ব্যবস্থাপনায় খুলনা শহরের নিউমার্কেট এলাকায় এ ইফতার বিতরণ করা হয়

এ সময় উপস্থিত ছিলেন কুয়েসের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. নাসিফ আহসান, অর্থনীতি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. খান মেহেদী হাসান এবং প্রভাষক ফাহমিদা আক্তার অনি।

উক্ত অনুষ্ঠানে কুয়েস পরিবার পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি শেখ সাদমান, সাধারণ সম্পাদক আব্দুলাহ আল মেরিন সাহিল, সমাজ কল্যাণ সম্পাদক জিহাদ মাহমুদ পিয়াস, প্রচার ও প্রকাশনা সম্পাদক লালাবাবু মন্ডল অরুণ, শিক্ষা বিষয়ক সম্পাদক অনিক সাহা, সাংগঠনিক সম্পাদক রাজিয়া খাতুন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুদ্র এবং কার্যনির্বাহী সদস্য উম্মে জান্নাত উর্বি।

কুয়েস সভাপতি শেখ সাদমান বলেন, পবিত্র রমজান মুসলিমদের জন্য সিয়াম সাধনার ও আত্মশুদ্ধির মাস। এ মাসে মানুষের পাশে দাঁড়ানো, সহযোগিতা করা হচ্ছে বড় ইবাদত। তাই আমাদের সাধ্যের মধ্যে অসহায় পথশিশুদের পাশে দাড়িয়ছি
এবং আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই কুসের উপদেষ্টা মন্ডলী কে এবং কুয়েসের সকল সদস্য বৃন্দকে।তাদের আন্তরিক সহযোগীতার কারণেই আমরা আজ অসহায় মানুষের পাশে দারাতে পেরেছি। আশা রাখি আমাদের মানব সেবা মূলক কর্মকান্ড ভবিষ্যৎতেও চলমান থাকবে।