টাঙ্গাইলে মাদ্রাসার ২ শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ শিক্ষক

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার স্থানীয় একটি মাদ্রাসার দুই শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে দুইজন শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এ ঘটনায় দুই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে একইদিন উপজেলার স্থানীয় একটি মাদ্রাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

ভুক্তভোগী এক ছাত্রের অভিভাবক বাদী হয়ে এ ঘটনায় ঘাটাইল থানায় মামলা করেছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে, গোপালপুর উপজেলার শরিকপুর রমিজুল ইসলাম (২২) ও ভূঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের খায়রুল ইসলাম (২২)। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ।

মামলার অভিযোগসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার(২৬ নভেম্বর)  সকালে ঘাটাইল পৌর এলাকার স্থানীয় একটি মাদ্রাসার দুই শিক্ষার্থীকে ধর্ষণ করে ওই দুই শিক্ষক।

এ ঘটনা শুনে পুলিশে খবর দেন এক শিক্ষার্থীর অভিভাবক। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই শিক্ষার্থীকে উদ্ধার করে এবং দুই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী এক শিক্ষার্থীর অভিভাবক জানান, সকালে মাদ্রাসা থেকে পালিয়ে নানির বাসায় আশ্রয় নেয় তার ছেলে। খবর পেয়ে আমি ও আমার স্ত্রী সেখানে যাই।

কেন যাবে না কারণ জানতে চাইলে ছেলে বলে, “আমি আর মাদ্রাসায় যাবো না। হুজুর আমার সাথে খারাপ কাজ করেছে। আমাকে মাদ্রাসায় পাঠালে ছাদ থেকে লাফ দিয়ে মরে যাবো।”

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছাত্রদের উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।”

সিসি/আব্দুল্লাহ আল নোমান, টাঙ্গাইল