নারায়ণগঞ্জে গোপনাঙ্গ কাটা অবস্থায় মাদ্রাসাছাত্র উদ্ধার

ধর্ষণ, নির্যাতন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মো. ইমরান হোসেন (১৫) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীকে গোপনাঙ্গ কাটা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচ থেকে ওই কিশোরকে উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ।

আহত ইমরান উপজেলার উত্তর হামছাদি এলাকার আনোয়ার উদ্দিন মিয়ার ছেলে। সে উলুকান্দি দাখিল মাদ্রসার ছাত্র। বর্তমানে গুরুতর আহতবস্থায় সে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওই কিশোরের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার সন্ধ্যায় উপজেলার বালুয়াপাড়া এলাকায় একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। এরপর কী হয়েছে পরিবারের লোকজন তা জানে না।

সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মো. আরিফ জানান, “আমাদের কাছে ৯৯৯ নম্বর থেকে ফোন আসে যে, মোগড়াপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচে গুরুতর আহতবস্থায় একজন কিশোর পড়ে আছে।

পরে আমরা সেখানে গিয়ে ওই কিশোরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি এবং পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠিয়ে দেওয়া হয়।”

তিনি আরও বলেন, “ভুক্তভোগী কিশোর অসুস্থ থাকায় আমরা এখনও জিজ্ঞাসাবাদ শুরু করিনি। তবে জ্ঞান থাকাকালীন অবস্থায় ওই কিশোর জানিয়েছিলো, তার ওপর কয়েকজন হামলা চালায় এবং গোপনাঙ্গে আঘাত করে তাকে ফেলে যায়। পরে সে সেখান থেকে মোগড়াপাড়া এলাকায় পালিয়ে আসে।”

এসআই আরিফ জানান, এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হচ্ছে। তদন্তের পরই এ ঘটনার বিস্তারিত বলা যাবে।

/শামীমা রীতা, নারায়ণগঞ্জ