রাজশাহীতে গলায় ছুরি ধরে রুয়েট শিক্ষার্থীর টাকা ও মোবাইল ছিনতাই

অক্ট্রয় মোড় দারুস সালাম মসজিদের গলিতে রাফি ইমাম

নগরীর কাজলা অক্ট্রয় মোড় এলাকায় গলায় ছুরি ধরে রুয়েট শিক্ষার্থীর নগদ টাকা ও মোবাইল ছিলতাই করেছে অজ্ঞাত দুই ছিনতাইকারী।

গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা অক্ট্রয় মোড় দারুস সালাম মসজিদের গলিতে এ ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থীর নাম রাফি ইমাম (২৫)। সে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালে (রুয়েট) ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের ৩য় বর্ষের ছাত্র।

শিক্ষার্থী রাফি ইমাম জানায়, অক্ট্রয় মোড় বিলপাড়া এলাকায় মাসহাদ নামের এক ব্যক্তির বিল্ডিং-এ ভাড়া থেকে লেখা পড়া করেন। গতকাল সোমবার রাতে বন্ধুদের সাথে তালাইমারী মোড়ে চা পান করে রুমে ফিরছিলেন।

পথে কাজলা অক্ট্রয় মোড় দারুস সালাম মসজিদের গলিতে অজ্ঞাত দুই ছিনতাইকারী তার পথরোধ করে এবং গলায় ছুরি ঠেকিয়ে মানি ব্যাগসহ নগদ ৪৫০টাকা ও ১৮ হাজার টাকা মূলের (Redmi Note 7S) ব্রান্ডের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়।

রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসি) বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী নাদিম বলেন, কাজলা অক্ট্রয় এলাকায় নিরাপত্তার অভাব। প্রায় প্রতিদিইন ঘটছে চুরি ছিনতাইয়ের ঘটছে।

এছাড়া এই এলাকার মধ্যে উঠতি বয়সি কিছু সংখ্যক মাদকাশক্ত বখাটে ছেলেরা ওলি গলিতে দাঁড়িয়ে দলবব্ধ ভাবে মাদক সেবন করে। পুলিশের কঠোর নজরদারী ছাড়া এ এলাকা নিরাপদ হবেনা বলেও মন্তব্য করেন ওই শিক্ষার্থী।

জানতে চাইলে মতিহার থানার ওসি মো. সিদ্দিকুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী বাদি হয়ে মঙ্গলবার দুপুরে থানায় অভিযোগ দায়ের করেছে।

তদন্ত চলছে। দ্রুত ছিনতকাইকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

Invest in Social

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *