খুবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের কর্মসূচি

Khulna University Gate KU

যথাযোগ্য মর্যাদায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালন ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে খুলনা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৪ ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবী দিবসে শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের সম্মুখে সকাল ৯ টায় কালো ব্যাজ ধারণ, সকাল ৯-১৫ মিনিটে উপাচার্য কর্তৃক জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, সকাল

৯-৩০ মিনিটে উপাচার্যের নেতৃত্বে অদম্য বাংলায় শ্রদ্ধাঞ্জলি অর্পণ, সকাল ১১-০০ টায় ওয়েবিনারে আলোচনা সভা, বাদ যোহর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল ও বিশ্ববিদ্যালয় মন্দিরে প্রার্থনা, সন্ধ্যা ৫-৩০ মিনিটে শহীদ মিনার ও অদম্য বাংলা চত্ত্বরে প্রদীপ প্রজ্জ্বলন।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সকাল ৬-৩০ মিনিটে শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের সম্মুখে উপাচার্য কর্তৃক জাতীয় পতাকা উত্তোলন।

সকাল ৭-০০ টায় শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের সামনে থেকে উপাচার্যের নেতৃত্বে শোভাযাত্রাসহকারে অদম্য বাংলায় শ্রদ্ধাঞ্জলি অর্পণ।

স্বাস্থ্যবিধি মেনে ও মাস্ক পরিধান করে উক্ত কর্মসূচিসমুহে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে অংশ গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।