চবি এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে ‘চবি করোনা টেস্টিং ল্যাব’কে আরটি-পিসিআর মেশিন প্রদান

চবি করোনা টেস্টিং ল্যাবকে চবি এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে আরটি-পিসিআর মেশিন প্রদান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কোভিড-১৯ শনাক্তকরণ ল্যাবের জন্য চবি এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে একটি আরটি-পিসিআর মেশিন প্রদান করা হয়েছে।

২রা অক্টোবর ২০২১ বিকেল ৪:৩০ টায় চট্টগ্রাম ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে এসোসিয়েশনের সভাপতি জনাব মোঃ আবদুল করিম, সাধারণ সম্পাদক জনাব মাহবুবুর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর নিকট এ মেশিন হস্তান্তর করেন।

এ সময় চবি মাননীয় উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে, চবি আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া, চবি উদ্ভিদবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ওমর ফারুক উপস্থিত ছিলেন।

মাননীয় উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে চবি করোনা শনাক্তকরণ ল্যাবের জন্য পিসিআর মেশিন প্রদান করায় চবি এলামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, এলামনাই এসোসিয়েশন বিশ্ববিদ্যালয়ের অবিচ্ছেদ্য অংশ।

এ সংগঠন গঠিত হবার পর থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে যেভাবে এগিয়ে এসেছে তা অত্যন্ত প্রশংসনীয়। মহামারীর এ দুর্যোগে জনগণকে সেবা দানের দৃষ্টিভঙ্গী নিয়ে এলামনাই এসোসিয়েশনের এ উদ্যোগকে মাননীয় উপাচার্য সাধুবাদ জানান।

ভবিষ্যতেও তাঁদের এ কার্যক্রম অব্যাহত থাকবে মর্মে মাননীয় উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

Invest in Social

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *