বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগের ফলাফল প্রকাশ

Bsmnu

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে
৬০০ সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগের
চূড়ান্তভাবে নির্বাচিতদের ফলাফল প্রকাশ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে সিনিয়র স্টাফ নার্স পদে লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রমে চূড়ান্তভাবে নির্বাচিতদের রোলনম্বরসহ ফলাফল বা তালিকা গত বৃহস্পতিবার ১০ ডিসেম্বর ২০২০ইং তারিখে প্রকাশ করা হয়েছে।

মোট ৬০০ জন সিনিয়র স্টাফ নার্সকে নিয়োগদানের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিজ নিজ বর্তমান ঠিকানায় এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নিয়োগপত্র প্রেরণ করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.bsmmu.edu.bd – তে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, মোট ৬০০ জন সিনিয়র স্টাফ নার্সকে নিয়োগদানের জন্য জাতীয় পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসনের সুদক্ষ নেতৃত্বে সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষা গত ১৬ অক্টোবর ২০২০ইং তারিখে অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে, শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশে কোনো ধরণের অভিযোগ ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয়েছিল।

সম্পূর্ণ নিরপেক্ষতা বজায় রাখা ও মেধার যথাযথ মূল্যায়ন নিশ্চিত করাসহ ফলাফল প্রকাশের সকল প্রক্রিয়া যথাযথভাবে অনুসরণ ও যাবতীয় কর্মকা- সম্পন্ন করে লিখিত পরীক্ষা সম্পন্ন হওয়ার পর মাত্র ১১ ঘণ্টার মধ্যেই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছিল।

মোট ৬০০ পদের বিপরীতে চাকুরী প্রত্যাশী পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৫ হাজার ৮ শত ২১ জন। লিখিত পরীক্ষায় ১২৬৫ জন প্রার্থী উত্তীর্ণ হয়। পরবর্তীতে মৌখিক পরীক্ষা নেয়ার পর তাদের মাঝ থেকে ৬০০ জন প্রার্থীকে চূড়ান্তভাবে সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগদানের জন্য নির্বাচিত করে ফলাফল আজ প্রকাশ করা হয়।

নিউজ: প্রশান্ত মজুমদার।